বুধবার , ২৬ এপ্রিল ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শব্দ সচেতনতা দিবস পালন: শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৬, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ

রিজাউল করিম: সাতক্ষীরায় ‘সুরক্ষিত শ্রবণ সুরক্ষিত জীবন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের আওতায় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে মানববন্ধন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সাতক্ষীরা জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ আয়োজনে কালেক্টরেট চত্বরে মানববন্ধন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এডিএম বিষ্ণুপদ পালের সভাপতিত্বে ও জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিল্টনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

স্বাগত বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক সরদার শরীফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো. সবিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমান, জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, সাতক্ষীরা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক ই এলাহী, বাংলাদেশ প্রইভেট হাসপাতাল ক্লিনিক ও ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা-সাগর, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য শাকিবুজ্জামান বাবলা প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত পদক্ষেপ গ্রহণের উপর গুরুত্বারোপ করেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!