সোমবার , ১৫ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আমার মরে যাওয়ার কথা ছিল : ডোনাল্ড ট্রাম্প

প্রতিবেদক
Shimul Sheikh
জুলাই ১৫, ২০২৪ ৬:৩৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আমার আজ এখানে থাকার কথা নয়, আমার মরে যাওয়ার কথা ছিল। ডান কানে ব্যান্ডেজ বাঁধা ৭৮ বছরের ডোনাল্ড ট্রাম্প অতর্কিত হামলার শিকার হওয়ার মুহূর্তটিকে স্মরণ করে বলেন, এ ঘটনা একটি পরাবাস্তব অভিজ্ঞতা। চিকিৎসকরা আমাকে বলেছেন, আমার ফিরে আসা একটি অলৌকিক ঘটনা। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প বন্দুক হামলার শিকার হয়ে নিউইয়র্ক পোস্টকে দেওয়া প্রথম সাক্ষাৎকারে এ কথা জানান।

নিউইয়র্ক পোস্টকে ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘যখন গুলি করে তখন আমি বক্তব্যের অপর পৃষ্ঠা দেখার জন্য পোডিয়ামের দিকে ঝুঁকেছিলাম। মূলত এ কারণেই আমি বেঁচে গেছি বলে আমার ধারণা।’

সাক্ষাৎকারে ট্রাম্প তাকে রক্ষা ও বন্দুকধারী থমাস ক্রুকসকে হত্যার জন্য সিক্রেট সার্ভিসের প্রশংসা করে তিনি বলেন, নিরাপত্তা বাহিনীর কর্মীরা দুর্দান্ত কাজ করেছেন।

রক্তাক্ত মুখমণ্ডল নিয়েও ডোনাল্ড ট্রাম্প তার মুষ্টি উঁচিয়ে ধরেছেন এবং বলছেন, ‘ফাইট, ফাইট, ফাইট এ ভাইরাল ছবি প্রসঙ্গে ট্রাম্প বলেন, অনেক লোকই বলছেন, এই ছবিটি তাদের জীবনে দেখা সেরা আইকনিক ছবি। তারা ঠিকই বলেছেন। তবে এই ধরনের ছবি পাওয়ার জন্য প্রাণও দিতে হয়। কিন্তু ভাগ্যক্রমে আমি মরিনি। অনেক মানুষ বলছেন, ভাগ্য বা ঈশ্বরের সহায়তায় আজ আমি এখানে উপস্থিত হতে পেরেছি।

রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনে যোগ দিতে যাওয়ার পথে বিমানে পত্রিকাটিকে তিনি আরও বলেন, আমি মারা যেতে পারতাম। তাকে হত্যা করার চেষ্টা তার জন্য একটি পরবাস্তব অভিজ্ঞতা হিসেবে বর্ণনা করেন সাক্ষাৎকারে।

ট্রাম্প জানান, রিপাবলিকান পার্টির সম্মেলনের জন্য বাইডেনের ভয়ংকর প্রশাসনের বিরুদ্ধে তিনি খুব কড়া ভাষায় তার বক্তব্য তৈরি করেছিলেন। কিন্তু হামলার ঘটনার পর তা পুনরায় আবার লিখেছেন। আগেরটি ছুড়ে ফেলে দিয়েছেন। কারণ ট্রাম্প দেশকে ঐক্যবদ্ধ করতে চান।

রিপাবলিকান পার্টির প্রার্থী ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প স্থানীয় সময় শনিবার পেনসিলভানিয়ায় একটি নির্বাচনী সমাবেশে অতর্কিত হামলার শিকার হন। হামলাকারীর গুলিতে ট্রাম্পের ডান কানের ওপরের অংশ ফুটো হয়ে যায়। ট্রাম্পের মঞ্চ থেকে প্রায় ১৩০ গজ দূরের একটি ছাদ থেকে হামলাকারী তাকে লক্ষ্য করে গুলি ছোড়েন।

সূত্র : নিউইয়র্ক পোস্ট

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!