বুধবার , ৩১ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

প্রতিবেদক
the editors
জুলাই ৩১, ২০২৪ ৭:১৩ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): ‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগানে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মোংলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উপলক্ষে গৃহীত কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩১ জুলাই) সকালে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে পোনা মাছ অবমুক্তকরণ ও বর্ণাঢ্য র‍্যালির মধ্য দিয়ে মৎস্য সপ্তাহ উদ্বোধন করা হয়। পরবর্তীতে উপজেলা অফিসার্স ক্লাব হলরুমে আলোচনা সভা শেষে সেরা মৎস্য চাষীদের সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত তামান্নার সভাপতিত্বে বাগেরহাট-৩ আসনের সাংসদ বেগম হাবিবুন নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কর্মসূচি উদ্বোধন করেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিবুন নাহার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৎস্য চাষীদের নানা রকম প্রণোদনা দিচ্ছেন। আমরা মাছে ভাতে বাঙালি, প্রধানমন্ত্রী পল্লী এলাকায় দরিদ্র ভূমিহীন জনগোষ্ঠীসহ জলাভূমি তীরবর্তী মৎস্যজীবী সম্প্রদায়ের আত্মকর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মো: জামাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা অঞ্জন বিশ্বাস, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!