বুধবার , ৯ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বাবা-মায়ের অনুমতি নিয়েই চুম্বন দৃশ্যে এই অভিনেত্রী

প্রতিবেদক
admin
আগস্ট ৯, ২০২৩ ৯:২০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: চলতি বছরের ১৪ জুলাই মুক্তি পেয়েছে তেলেগু ভাষার সিনেমা ‘বেবি’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন বৈষ্ণবী চৈতন্য ও আনন্দ দেবরকোন্ডা।
সাই রাজেশ নীলম নির্মিত সিনেমাটি মুক্তির পর দারুণ প্রশংসা কুড়াচ্ছে।

সিনেমায় বৈষ্ণবী চৈতন্যর চুম্বন ও বেডরুম দৃশ্য রয়েছে। এ নিয়েও জোর চর্চা চলছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বৈষ্ণবী।

এ অভিনেত্রী বলেন, পরিচালক সাই রাজেশ যখন আমার চরিত্র ও বেডরুম দৃশ্যের বিষয়ে বলেন, তখন আমি ভয় পেয়েছিলাম। ভাবছিলাম, সেটের মধ্যে এই দৃশ্যে কীভাবে অভিনয় করব? কীভাবে এটি বের করে আনব? আর দর্শকরাই কীভাবে এটি গ্রহণ করবেন? এসব প্রশ্ন আমার মাথায় ঘুরপাক খাচ্ছিল। আমি খুব চিন্তিত হয়ে পড়েছিলাম। পরে পরিচালককে সরাসরি না করে দিই।

পরে পরিচালক সাই রাজেশ চরিত্রটির নানা দিক ব্যাখা করেন। তারপর চরিত্রটি করার সাহস পান বৈষ্ণবী। এসব তথ্য জানিয়ে এই অভিনেত্রী বলেন, বেডরুম দৃশ্যে অভিনয়ের বিষয়টি আমি আমার বাবা-মাকে জানাই। তাদের বলি, ‘যদি তোমরা রাজি হও তবে আমি সিনেমাটিতে অভিনয় করব। ’ বাবা-মায়ের সম্মতি পাওয়ার পর কাজটি করতে রাজি হই।

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বৈষ্ণবী বলেন, চুম্বন দৃশ্য ও বেডরুম দৃশ্যের যখন শুটিং করি, ওই সময়ে সেটে খুব কম মানুষ উপস্থিত ছিলেন।

রোমান্টিক-ড্রামা ঘরানার গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন নগেন্দ্র বাবু, ভিরাজ অশ্বিন, সাই প্রসাদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!