বৃহস্পতিবার , ১৫ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে সাংবাদিকদের সাথে বিএনপি নেতা ড. মনিরুজ্জামানের মতবিনিময়

প্রতিবেদক
the editors
আগস্ট ১৫, ২০২৪ ৬:১৯ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগরে কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক ড. এম মনিরুজ্জামান।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ড. এম মনিরুজ্জামান বলেন, বর্তমান পরিস্থিতিতে সব সাংবাদিক ভাইয়ের উচিত সত্য সংবাদ জাতির সামনে তুলে ধরা। তিনি বলেন, সুন্দরভাবে দেশ পরিচালনার জন্য শান্তিপূর্ণ পরিবেশ খুবই প্রয়োজন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সুস্পষ্ট নির্দেশনা দিয়েছেন, বিএনপির নামে কেউ কোনো ধরনের অপকর্ম করলে তাকে আইনের হাতে তুলে দিতে হবে এবং তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। এখন সবাইকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয় এমন কোনো কাজ কেউ করতে পারবে না।

বিএনপির এ নেতা আরো বলেন, সংখ্যালঘু সম্প্রদায়সহ ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার জানমালের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের প্রত্যেকের কর্তব্য। তাদের ওপর যে কোনো ধরনের আঘাত প্রতিরোধ করতে হবে। যে কোনো অপপ্রচার ও অপচেষ্টার বিরুদ্ধে শ্যামনগর ও কালিগঞ্জবাসীকে সচেতন থাকতে হবে।

সভায় উপস্থিত ছিলেন ঈশ্বরীপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম খলিল, শ্যামনগর উপজেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম দুলু, সদস্য সচিব আনারুল ইসলাম আঙ্গুর, বিএনপি নেতা জি এম আবু ইউসুফ, শ্যামনগর উপজেলা কৃষক দলের আহ্বায়ক মোঃ নুরুজ্জামান গাজী, সদস্য সচিব আবু বক্কার সিদ্দিক, সিনিয়র যুগ্ম আহবায়ক শেখ শাহরিয়ার মাসুদ, যুগ্ম আহবায়ক রেজাউল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!