শুক্রবার , ১৬ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ব্রহ্মরাজপুরে পূজামণ্ডপ পরিদর্শনে জামায়াত নেতারা

প্রতিবেদক
the editors
আগস্ট ১৬, ২০২৪ ৮:৩০ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুরের শ্রী শ্রী কালভৈরব মন্দির, শ্রী শ্রী কালীমাতা মন্দির ও শাঁখারী পাড়া পূজা মণ্ডপসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন জামায়াত নেতৃবৃন্দ।

শুক্রবার এসব পূজামণ্ডপ পরিদর্শনকালে জামায়াত নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশে সংখ্যালঘু বা সংখ্যা গুরু বলে কিছু নেই। আমাদের একটাই পরিচয় আমরা বাঙালি। হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান সবার একটাই পরিচয় আমরা বাঙালি। সাম্প্রতিক পরিস্থিতিতে একটি কুচক্রী মহল নানারকম ষড়যন্ত্র করছে। দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার জন্য জাতীয় ও আন্তর্জাতিকভাবে নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের অসৎ উদ্দেশ্য বাংলার মাটিতে কখনো কায়েম হতে দেওয়া হবে না। এদেশ আমাদের, এদেশকে রক্ষা করার দায়িত্ব আমাদের। এদেশে যাতে কোনো সংখ্যালঘু নির্যাতিত নিপীড়িত না হয় সেজন্য আমরা হিন্দুদের বাড়িঘর, মন্দির পাহারা দিচ্ছি এবং আগামীতেও অব্যাহত রাখবো।

এসময় উপস্থিত ছিলেন, জামায়াত নেতা মাওলানা মনিরুল ইসলাম ফারুকী, মাওলানা জাকির হোসেন, প্রফেসর মোঃ শহিদুর রহমান, হাফেজ নজরুল ইসলাম, হাফেজ শহিদুজ্জামান, মাওলানা মহসিন, মহিবুল্ল্যাহ, বিডিএফ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইউপি সদস্য মোঃ আব্দুল হাকিম, সাংবাদিক শামীম রেজা, জামায়াত নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোখলেছুর রহমান মোখলেস প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!