সোমবার , ৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাটকেলঘাটায় প্রধান শিক্ষকের পদত্যাগ দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রতিবেদক
star kids
সেপ্টেম্বর ৯, ২০২৪ ৮:২৭ অপরাহ্ণ

ডেস্ক রি‌পোর্ট: সাতক্ষীরার পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুল হাইয়ের পদত্যাগ দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

সোমবার (৯ সেপ্টেস্বর) স্কুল প্রাঙ্গণ থেকে সাতক্ষীরা-খুলনা মহাসড়ক পর্যন্ত অবরোধ করে বিক্ষোভ করে তারা।এসময় তারা ‘এক দফা এক দাবি শেখ আব্দুল হাইয়ের পদত্যাগ চাই’ বলে স্লোগান দিতে থাকে ।পরে তালা উপজেলা সহকারী কমিশনার (ভূ‌মি) আব্দুল্লাহ আল আমিন ঘটনাস্থলে এসে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, পাটকেলঘাটা বহুমুখী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অপু, জাহিদ, ছাকিব, সামির, ইমন, জাহিদুর আল মামুন প্রমুখ।

বক্তারা বলেন, শেখ আব্দুল হাই প্রধান শিক্ষক হওয়ার পর থেকে বেপরোয়া হয়ে উঠেছিলেন। তিনি নিয়মিত স্কুলে আসতেন না ।প্রতিষ্ঠানের কোন উন্নয়ন না করেই দীর্ঘদিন যাবৎ স্কুল ফান্ডের টাকা লুটপাট করে খেয়েছেন।দুর্নীতিবাজ এই প্রধান শিক্ষক পদত্যাগ না করলে তাদের বিক্ষোভ চলবে বলে হুশিয়ারি দেন আ‌ন্দোলনকারীরা।

বিষয়টি নিয়ে পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুল হাইয়ের সাথে কথা বললে তিনি জানান, ইতোপূর্বে আমার বিরুদ্ধে তিন বার অডিট হয়েছে।কর্তৃপক্ষ আমার কোন দুর্নীতি পাইনি।৫ আগস্ট সরকার পতনের পর থেকে প্রতিষ্ঠানের তিন জন শিক্ষক আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে।আজ তারা টাকা পয়সা দিয়ে আমার বিরুদ্ধে প্রতিষ্ঠানের ছাত্রদের উসকে দিয়েছে।

তালা উপজেলা সহকারী কমিশনার (ভূ‌মি) আব্দুল্লাহ আল আমিন জানান, আপাতত আব্দুল হাইকে স্কুলের সকল কার্যক্রম থেকে বিরত রাখা হয়েছে।দ্রুততম সময়ের মধ্যে তার বিরুদ্ধে লিখিত সুপারিশ করে বোর্ডে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!