মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ডে‌কে পাঠা‌নো স‌ত্ত্বেও সাড়া না দেওয়ায় বিএনপি নেতার নেতৃত্বে যুবকের উপর হামলা

প্রতিবেদক
star kids
সেপ্টেম্বর ১০, ২০২৪ ৫:৩০ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: ডেকে পাঠানো সত্ত্বেও অফিসে হাজির না হওয়ায় বিএনপি নেতা ফরিদ-উদ দৌলা নিক্সনের নেতৃত্বে রবিউল ইসলাম (২৬) নামে এক যুবকের উপর হামলা হয়েছে।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ৭টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা সদরের ফুলতলা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা আহত যুবকের মটর সাইকেল ছিনিয়ে নিয়ে তাকে স্থানীয় একটি ফার্নিচারের দোকানের মধ্যে আটকে রাখে।

খবর পেয়ে বিএনপির অপর একটি অংশের নেতাকর্মীদের সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করে। ঘটনার পর আহত রবিউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তিনি উপজেলার ধুমঘাট পাঁচশত বিঘা গ্রামের আমির আলী গাজীর ছেলে।

নিজেকে সাতক্ষীরা জেলা নাগরিক দলের সভাপতি দাবি করা ফরিদ-উদ দৌলা নিক্সন জাতীয়তাবাদী কৃষকদল কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক খাঁন আব্দুস সালামের ভাইপো।

এঘটনায় স্থানীয় আছানুর রহমান ও তোফাজ্জল হোসেনসহ স্থানীয়রা জানান, আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে বিচারের জন্য শনিবার বিকালে রবিউলকে ডাকতে লোক পাঠায় ফরিদ-উদ দৌলা নিক্সন। তবে বিষয়টি তার এলাকার সাবেক চেয়ারম্যানের কাছে বিচারাধীন থাকায় তিনি নিক্সনের অফিসে যেতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে রাত ৮টার দিকে বাড়ি যাওয়ার জন্য কর্মস্থল থেকে বের হতেই ১২/১৪ জন কর্মীকে নিয়ে নিক্সন তার উপর হামলা করে।

স্থানীয়দের অভিযোগ, ছয় মাসে লগ্নিকৃত টাকার দ্বিগুন ফেরতের প্রতিশ্রুতি দিয়ে নিক্সন এলাকার হাজারও মানুষের থেকে কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়া ডেসটিনির দায়িত্বে থাকার সময়ে তার প্রতারণার শিকার হয়ে অসংখ্য মানুষ সর্বশান্ত হয়েছিল। এসব ঘটনার পর এলাকা ছেড়ে গেলেও ৫ আগস্টের পট পরিবর্তনের পর নিক্সন আবারও এলাকায় ফিরেছেন। ফুলতলায় নিজস্ব রাজনৈতিক কার্যালয় গড়ে তুলে বিচার সালিশের নামে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে অসহায় ও নিরীহ মানুষকে সেখানে ডাকিয়ে এনে নানাভাবে হয়রানি করছেন।

ফরিদ-উদ দৌলা নিক্সন বলেন, রবিউলকে ডেকে পাঠানোর পরও সে না আসায় এলাকার কিছু মানুষ তাকে চড়-থাপ্পড় মারে। বিএনপির কিছু নেতাকর্মী তাকে মান-অপমান করেছে দাবি করে তিনি আরও বলেন, মটর সাইকেল ছিনিয়ে নেয়া কিংবা সালিশের নামে মানুষকে হয়রানির অভিযোগ মিথ্যা। তবে তাকে কেন্দ্রীয় কমিটি থেকে নাগরিক দলের দায়িত্ব দেয়া হয়ে‌ছে বলে তিনি দাবি করেন।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, ভুক্তভোগী যুবক বিষয়টি পুলিশকে জানিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে গেছেন। তিনি লিখিত অভিযোগ জমা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!