শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কালিগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৭

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২০, ২০২৪ ৭:৪৩ অপরাহ্ণ

কালিগঞ্জ প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে গ্রাম আদালতের রায়কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জমি দখলে নিতে গিয়ে সংঘর্ষে উভয়পক্ষের সাতজন আহত হয়েছে। এ ঘটনায় পরস্পরবিরোধী ২টি লিখিত অভিযোগ সেনা ক্যাম্প এবং থানায় দায়ের হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের শুইলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে শুইলপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে হাফিজুল ইসলাম (৫০), সিরাজুল ইসলাম (৪০), শেখ ওয়াহিদুজ্জামানের ছেলে আখিরুল ইসলাম (৩০), শেখ জাহাঙ্গীর আলমের ছেলে হাসিবুল হাসানকে (২৪) স্থানীয়রা উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাকিদের স্থানীয় ক্লিনিক ও হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

লিখিত অভিযোগ ও শুইলপুর গ্রামের মহাসিন, রেহেনা খাতুন, আবু বক্কর গাজীসহ একাধিক ব্যক্তি জানান, শুইলপুর গ্রামের আকবর আলী গাজী গংদের সাথে একই গ্রামের সেনা সদস্য ফারুক হোসেন, মিঠু, হান্নান গংয়ের সঙ্গে জমি জমা নিয়ে দীর্ঘদিন বিরোধ ধরে চলে আসছিল। এই বিরোধ নিয়ে ভাড়াশিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উভয়পক্ষের কাগজপত্র পর্যালোচনা করে মীমাংসা করে রায় প্রদান করেন। এই রায়কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সেনা সদস্য ফারুক হোসেনের নেতৃত্বে তার ভাই মিঠু, হান্নান, গফুর হাসানসহ ৬/৭ জন বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে জোরপূর্বক ওই জমি দখল করতে গেলে সংঘর্ষের সূত্রপাত ঘটে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!