শনিবার , ১২ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটা স্টেডিয়ামকে ‘শহীদ আসিফ স্টেডিয়াম’ হিসেবে নামকরণ করা হবে: ক্রীড়া উপদেষ্টা

প্রতিবেদক
the editors
অক্টোবর ১২, ২০২৪ ২:১৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুঁইয়া বলেছেন, ছাত্রজনতার জীবন ও রক্তের বিনিময়ে আজকের বাংলাদেশ। তাই শহীদ আসিফসহ অন্যদের অবদান ভুলে গেলে হবে না। তারা আমাদের প্রেরণা। তাদের নামে মিনি স্টেডিয়ামের নামকরণ করা হবে। এরই অংশ হিসেবে দেবহাটা উপজেলার মিনি স্টেডিয়ামকে ‘শহীদ আসিফ স্টেডিয়াম’ হিসেবে নামকরণ করা হবে।

শনিবার (১২ অক্টোবর) দেবহাটা উপজেলার পারুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মিনি স্টেডিয়াম স্থাপনের জায়গা নির্ধারণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাতক্ষীরার মাটি ও মানুষ দীর্ঘদিন স্বৈরাচারের কারণে বৈষম্যের শিকার হয়েছে। এখন সময় এসেছে এই জনপদকে এগিয়ে নেওয়ার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, উপজেলা বিএনপি’র সদস্য সচিব মহিউদ্দীন সিদ্দিকী, দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইদ্রিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মিনি স্টেডিয়াম স্থাপনের জায়গা পরিদর্শন শেষে উপদেষ্টা পারুলিয়া জেলিয়াপাড়া ও গাজীরহাট পূজামণ্ডপ পরিদর্শন করেন। পরে তিনি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত শহীদ আসিফ হাসানের কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!