বুধবার , ১০ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মির্জাপুরে অ্যাম্বুলেন্স ট্রাক সংঘর্ষে মা ও নবজাতকসহ নিহত বেড়ে ৫

প্রতিবেদক
the editors
মে ১০, ২০২৩ ১০:৪৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কায় মা ও নবজাতকসহ নিহতের সংখ্যা বেড়ে পাঁচে দাড়িয়েছে।

বুধবার (১০ মে) বিকেল ৩টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুরে অ্যাম্বুলেন্সে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান সাতক্ষীরার আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল ইসলামের স্ত্রী তানজিলা খাতুন (৪০) ও তাদের নবজাতক কন্যা। বিকালে মৃতের তালিকায় যুক্ত হয় তানজিলা খাতুনের বড় জামাতা সাতক্ষীরা সদর উপজেলার নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮)। পরে খবর পাওয়া যায় আহতদের মধ্যে খুলনা মেডিকেলে নিয়ে যাওয়া আশাশুনির উজিরপুরের ব্লাড ডোনার তাজিজুল ইসলামও (২৭) মৃত্যুবরণ করেছেন, আর পৃথিবীর আলো দেখার সুযোগই হয়নি তানজিলা খাতুনের পেটে থাকা আরেক সন্তানের।

পারিবারিক সূত্র জানায়, তানজিলার পেটে জমজ সন্তান ছিল। মঙ্গলবার তিনি একটি সন্তান প্রসব করেন। বুধবার সকাল পর্যন্তও অপর সন্তান জন্মগ্রহণ না করায় তারা চিকিৎসকের শরণাপন্ন হন। এক পর্যায়ে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। খুলনা মেডিকেলে নেওয়ার পথে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুরে তাদের বহনকারী অ্যাম্বুলেন্সের সাথে একটি তেলবাহী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহতসহ অন্তত ৪জন আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় আরো দুজনের মৃত্যু হয়। এছাড়া তানজিলার পেটের বাচ্চাকে বাঁচানো সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শী মির্জাপুর স্কুলের শিক্ষক সূর্য কান্ত পাল জানান, বিকেলে সাতক্ষীরাগামী একটি ট্রাক খুলনাগামী অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা মা ও নবজাতকের মৃত্যু হয়। এসময় অ্যাম্বুলেন্সের চালকসহ অন্তত চারজন আহত হন। আহতদের উদ্ধার করে খুলনা ও সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে বিকেল ৫টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ডালিমের। এছাড়া খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ব্লাড ডোনার তাজিজুল ইসলাম।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এছাড়া নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!