বুধবার , ১৭ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণে কর্মশালা

প্রতিবেদক
the editors
মে ১৭, ২০২৩ ১২:৫৩ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মে) উপজেলা অফিসার্স ক্লাবে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে এবং এমসিএইচ-সার্ভিসেস ইউনিটের ব্যবস্থাপনায় এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদারের সভাপতিত্বে কর্মশালায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক (এমসিএইচ) এবং এমসি আর এএইচ-সার্ভিসেস ইউনিটের লাইন ডাইরেক্টর ডা. মোঃ মাহামুদুর রহমান, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আকিবউদ্দিন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের (এমসিএইচ) সহকারী পরিচালক মোঃ মোস্তফা কামাল, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারী পরিচালক দিলদার হোসেন, ডা. মোঃ আঃ মান্নান শেখ।

কর্মশালায় ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রগুলোতে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ে গুরুত্বারোপ করা হয়।

কর্মশালায় জানানো হয়, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রগুলোতে স্বাস্থ্য সেবার পরিধি যেমন বেড়েছে, তেমনি স্বাভাবিক সন্তান প্রসবেও আস্থা বেড়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!