মঙ্গলবার , ২৩ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় ট্রলির চাকায় পিষ্ট হয়ে শিক্ষকসহ তার দুই ছেলে আহত

প্রতিবেদক
admin
মে ২৩, ২০২৩ ৭:২৭ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রায় বেপরোয়া ট্রলির চাকায় পিষ্ট হয়ে এক শিক্ষক ও তার স্কুল পড়ুয়া দুই ছেলে মারাত্মক আহত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার কালনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ সাত্তার, তার ছেলে তাফরিড আল আবির (১০) ও তাসিমুল আরাব (৬)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কয়রা উপজেলার কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ সাত্তার সকালে তার ছেলে তাফরিড আল আবির (১০) ও তাসিমুল আরাব (৬) কে নিয়ে নিজ বাড়ি দেয়াড়া হতে রওনা হয়ে কালনা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছে মোটরসাইকেল সাইড করে রাখে। এসময় পাইকগাছার শাহাপাড়া থেকে ইট বহনকারী বেপরোয়া একটি ট্রলি এসে তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় শিক্ষক আঃ সাত্তারসহ তার দুই ছেলে ট্রলির চাকায় পিষ্ট হন। তাৎক্ষণিক স্থানীয় এলাকাবাসী ট্রলির নিচ থেকে মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা, পরে ঢাকায় পাঠানো হয়।
আহত শিক্ষকের চাচাতো ভাই মহারাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সদর উদ্দিন আহমেদ বলেন, তাদের অবস্থা খুবই খারাপ। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে। এ সময় বিক্ষুব্ধ জনগণ ট্রলি চালককে আটক করে কয়রা থানা পুলিশকে খবর দেয়।

কয়রা থানার অফিসার ইনচার্জ এবিএম এস দোহা (বিপিএম) বলেন, খবর পাওয়ার সাথে সাথে ট্রলি চালক পাইকগাছা উপজেলার বাদশাকে থানা হেফাজাতে নিয়ে আসা হয়েছে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!