বুধবার , ২৪ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রতিবেদক
the editors
মে ২৪, ২০২৩ ৬:৪৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক এস.এম মোর্তজা আলম লিটনকে একই বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ মে) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

শিক্ষক এস.এম মোর্তেজা আলম লিটন সাতক্ষীরা সদর থানার মাগুরা কর্মকার
পাড়া গ্রামের মৃত মুনসুর আলী সানার ছেলে।

জানা গেছে, গত দুই মাস যাবত বিকাল ৫টায় ওই স্কুল ছাত্রী ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়তে মোর্তেজা লিটনের কাছে যেত। প্রতিদিনের ন্যায় গত
সোমবার (২২ মে) বিকাল ৫টায় তারা ১২-১৩ জন সহপাঠী প্রাইভেট পড়তে ওই শিক্ষকের বাসায় যায়। প্রাইভেট পড়ানোর শেষ পর্যায়ে ওই শিক্ষক বিভিন্ন অজুহাতে কৌশলে তার খাতা দেখতে দেখতে এক ঘণ্টা বেশি সময় ক্ষেপণ করেন। ততক্ষণে তার অন্যান্য সহপাঠীরা চলে যায়। এক পর্যায়ে ওই শিক্ষক তাকে যৌন নিপীড়নের চেষ্টা করে। এক পর্যায়ে সে নিজের চেষ্টায় তার শিক্ষককে ধাক্কা দিয়ে ঘর থেকে বেরিয়ে আসে। পরে বাড়িতে ফিরে সে বিষয়টি তার মাকে জানায়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিতভাবে সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বলেন, ঘটনাটি জানার পর ম্যানেজিং কমিটির জরুরী মিটিং ডাকা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাতক্ষীরা সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, যৌন নিপীড়নের অভিযোগে সাতক্ষীরা সদরের তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মোর্তজা আলম লিটনকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় যৌন নিপীড়নের অভিযোগে মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!