শনিবার , ২৭ মে ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় ককটেল ফাঁটিয়ে নাশকতার চেষ্টা: গ্রেফতার ৬

প্রতিবেদক
the editors
মে ২৭, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সাতক্ষীরার দেবহাটায় ককটেল ফাঁটিয়ে নাশকতা সৃষ্টির চেষ্টাকালে ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ৪টি অবিস্ফোরিত ককটেল এবং ককটেল তৈরীর সরঞ্জাম উদ্ধার হয়েছে।

পুলিশ জানায়, শনিবার ভোররাতে পারুলিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে একদল দুর্বৃত্ত নাশকতার পরিকল্পনা করছে এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নাশকতাকারীরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালানোর চেষ্টা করে। ঘটনাস্থল থেকে চারটি অবিস্ফোরিত ককটেল এবং বিস্ফোরিত ও ককটেল তৈরীর সরঞ্জাম উদ্ধারসহ হাতেনাতে উত্তর কুলিয়ার মৃত নূর আলী গাজীর ছেলে আবু লাহাব ওরফে লাপ্পা (৩৬), দক্ষিণ কুলিয়ার মৃত ফজর আলীর ছেলে মোহাম্মাদ আলী গাজী (৫৩), পারুলিয়া ফুলবাড়িয়া গ্রামের আব্দুল গণির ছেলে আনোয়ার হোসেন (৩২), পুষ্পকাটির মঞ্জুরুল গাজীর ছেলে গোলাম মোস্তফা (২৮), মাঝ পারুলিয়ার মৃত আব্দুল জব্বারের ছেলে রমজান আলী (৫২) ও ভাতশালা গ্রামের মৃত অহেদ বিশ্বাসের ছেলে আসাদুজ্জামান বাবু (৫২) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার।

এদিকে, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটার থানার এসআই মাহাবুর রহমান, এসআই হাফিজুর রহমান ও এসআই শোভন দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম বসন্তপুর এলাকায় অভিযান চালিয়ে ১৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

এরা হলেন, বসন্তপুরের হামিদ সরদারের ছেলে আব্দুল্যাহ সরদার (৩১) এবং বাবলু শেখের ছেলে আলামিন শেখ (২২)।

এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা (নং-১৪) দায়ের হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!