শুক্রবার , ২ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটা প্রেসক্লাবে ইউএনও’কে বিদায় সংবর্ধনা

প্রতিবেদক
the editors
জুন ২, ২০২৩ ৮:৪১ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবে সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম খালিদ হোসেন সিদ্দিকীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভা শেষে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে দেবহাটা প্রেসক্লাব সভাপতি মীর খায়রুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মুজিবর রহমান।

বিদায় অনুষ্ঠানে উপজেলার সার্বিক উন্নয়ন ও মানুষের কল্যাণে নিরালস কাজ করা খালিদ হোসেন সিদ্দিকী স্মৃতিচারণ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

এসময় প্রেসক্লাবের দুই সহ-সভাপতি অধ্যাপক রাজু আহমেদ, আবু হুরাইরা, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক সুমন পারভেজ বাবুসহ কার্যনির্বাহী কমিটির সদস্য ও প্রেসক্লাবের সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রেসক্লাবের জরুরী সভায় সম্প্রতি উপজেলার কুলিয়াতে মাংস ব্যবসায়ীদের জিম্মি করে প্রেসক্লাবের সদস্য পরিচয়ে তিন গণমাধ্যমকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগের ঘটনায় গঠিত তদন্ত কমিটির দাখিলকৃত প্রতিবেদন ও বিগত উপ-নির্বাচনে নির্বাচন পরিচালনা কমিটি কর্তৃক স্বজনপ্রীতি ও গঠনতন্ত্র বর্হিভূতভাবে অর্থ সম্পাদক পদের প্রার্থী সন্যাসী কর্মকার অভি’র মনোনয়নপত্র বৈধ ঘোষণা এবং পরবর্তীতে একক প্রার্থী দেখিয়ে তাকে নির্বাচিত ঘোষণার ঘটনায় প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমানের দায়েরকৃত লিখিত অভিযোগের প্রেক্ষিতে ব্যাপক আলোচনা করা হয়। পৃথক এ দু’টি ঘটনার মধ্যে চাঁদাবাজির অভিযোগ থাকা তিন সাংবাদিককে দর্শানোর নোটিশ প্রেরণ এবং গঠনতন্ত্র বহির্ভূতভাবে উপনির্বাচনে সন্যাসী কর্মকার অভি’কে অর্থ সম্পাদক নির্বাচিত ঘোষণা করার ঘটনায় সেসময়কার উপনির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও অপর দুই সদস্যের কাছে লিখিত ব্যাখ্যা চেয়ে নোটিশ প্রেরণের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত ও রেজুলেশনে অন্তর্ভুক্ত করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!