সোমবার , ১৯ জুন ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা

প্রতিবেদক
the editors
জুন ১৯, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

চলতি দায়িত্বরত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মো. রিফাতুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. মুজিবর রহমান।

সভায় বাংলাদেশ-ভারত সীমান্তে চোরাচালান ও মাদক নিয়ন্ত্রণে সীমান্তরক্ষী বাহিনী বিজিবি’কে আরও কঠোর হওয়ার নির্দেশ দেয়া হয়।

এছাড়া দক্ষিণ পারুলিয়া, জেলিয়াপাড়া, পলগাদা, জোয়ার গুচ্ছগ্রাম, পাতাখালিসহ আশপাশের এলাকায় সাম্প্রতিক সময়ে রাতের আঁধারে মালিক ও কর্মচারিদের অস্ত্রের মুখে জিম্মি করে মৎস্যঘের লুট ও সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় মোবাইল ব্যাংকিংয়ে মাধ্যমে দেয়া অর্থ হ্যাকারদের হাতিয়ে নেয়ার ঘটনা বেড়ে যাওয়ায় এধরনের অপকর্মে জড়িতদের আইনের আওতায় এনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়।

পরে উপজেলা বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ কমিটির সভা এবং বেসরকারি সংস্থা নব-জীবন আয়োজিত কমপ্যাক্ট ডেভেলপমেন্ট প্রজেক্ট থ্রু ডিজঅ্যাডভানটেজড চিলড্রেন এডুকেশন সাপোর্ট, ইনকাম জেনারেশন এন্ড সেফ ওয়াটার শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভাগুলোতে উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) নারুস সালাম সিদ্দিক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!