মঙ্গলবার , ২০ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাংবাদিক নাদিমের হত্যাকারীদের বিচারের দাবিতে কয়রায় মানববন্ধন

প্রতিবেদক
the editors
জুন ২০, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ

কয়রা প্রতিনিধি (খুলনা): জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানি নাদিম হত্যার প্রতিবাদ ও দক্ষিণাঞ্চলের ১৪ জন সাংবাদিক হত্যার বিচারের দাবিতে খুলনার কয়রা উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে কয়রা উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কয়রা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াছাদ আলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক আমাদের সময়ের কয়রা প্রতিনিধি শেখ মনিরুজ্জামান, দৈনিক পূর্বাঞ্চলের প্রতিনিধি সদর উদ্দীন আহমেদ, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মো. হুমায়ুন কবির, দৈনিক খুলনার প্রতিবেদক মো. সাজাহান সিরাজ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ সরকার দলীয় সংগঠনের প্রভাব বিস্তারের অভিযোগ রয়েছে। ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী একের পর এক ছাড় দিয়েছে। এ সুযোগ নিয়েই সাংবাদিক নাদিমকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করেছে চেয়ারম্যান ও তার লোকজন। আসামিরা দ্রুত গ্রেপ্তার হয়েছে এ জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ধন্যবাদ জানাই। একই সঙ্গে জড়িতদের অবিলম্বে ফাঁসির দাবি জানান বক্তারা।

একই সাথে বক্তারা দক্ষিণাঞ্চলের ১৪ জন সাংবাদিক হত্যার বিচারের দাবি জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!