বুধবার , ৬ মার্চ ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বঙ্গবন্ধুর সমাধিতে সংরক্ষিত নারী আসনের এমপিদের শ্রদ্ধা

প্রতিবেদক
the editors
মার্চ ৬, ২০২৪ ৮:৩৩ অপরাহ্ণ

গোলাম রব্বানী: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে নবনিযুক্ত প্রতিমন্ত্রী, নারী হুইপ ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেছেন।

বুধবার (৬ মার্চ) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে তারা পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান।

এসময় অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়েশা খান, শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুর নাহার, পরিকল্পনা প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, স্বাস্থ্য প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা, নারী হুইপ অ্যাডভোকেট সানজিদা খানম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেজুতিসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খায়রুল আলম, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মঈনুল হক, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ আওয়ামী লীগ নেতারা শ্রদ্ধা জ্ঞাপনকালে উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এরপর বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন তারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!