সোমবার , ২৬ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মরদেহবাহী ফ্রিজিং গাড়িতে মিললো ১০ কেজি গাঁজা

প্রতিবেদক
the editors
জুন ২৬, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ঢাকা-বরিশাল মহাসড়কে অভিযান চালিয়ে মরদেহবাহী ফ্রিজিং গাড়ি থেকে ১০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বরিশাল জেলার গৌরনদী উপজেলার বার্থী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ফেনী জেলার সোনাগাজী উত্তর চরচান্দিয়া এলাকার বাসিন্দা সান্তুনু বাবুর ছেলে গাড়িচালক সাগর বাবু (২৬) ও একই এলাকার বাসিন্দা ফারুক হোসেনের ছেলে আব্দুল্লাহ আল রাফি (২১)।

সোমবার (২৬ জুন) বিকেল সাড়ে ৩টায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি একটি মরদেহবাহী ফ্রিজিং গাড়িতে গাঁজা ভর্তি করে ফেনী থেকে বরিশাল নগরীতে মাদক আসছে। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল ৭টায় বরিশালের গৌরনদী উপজেলার বার্থী স্ট্যান্ডে চেকপোস্ট বসায় জেলা গোয়েন্দা পুলিশ।

এ সময় ঢাকা-বরিশাল মহাসড়ক দিয়ে আসা মরদেহবাহী গাড়িটিকে চেকপোস্টে থামিয়ে তল্লাশি চালানো হয়। মরদেহবাহী ফ্রিজিং গাড়িটিতে কোনো মরদেহ ছিল না। পরে গাড়ি থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার হয়। ঘটনায় জড়িত গাড়িচালক ও এক সহযোগীকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. শাহজাহান হোসেন, জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মোহাম্মদ মিজানুর রহমান প্রমূখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!