বুধবার , ২৮ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরা পিএন হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা ১ জুলাই

প্রতিবেদক
the editors
জুন ২৮, ২০২৩ ১২:৫৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আগামী ১ জুলাই শনিবার সাতক্ষীরার ঐতিহ্যবাহী পিএন হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে ইতোমধ্যে স্কুল প্রাঙ্গণে সাজসজ্জার কাজ সম্পন্ন হয়েছে।

মিলন মেলা আয়োজক কমিটির সদস্য রশেদুজ্জামান রাশি বলেন, সবকিছু ঠিক থাকলে বিদ্যালয়টি স্থাপনের ১৬২বছর পর এটি হবে প্রথম ও সবচেয়ে বড় মিলন মেলার আয়োজন। ২৭ জুন বুধবার পর্যন্ত এই আয়োজনে অংশ নিতে ১২শ সাবেক ও বর্তমান শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছে। ইতোমধ্যে সকলের জন্য নির্ধারিত ডিজাইনের গেঞ্জি ও ক্যাপ প্রস্তুত করা হয়েছে।

মিলন মেলা আয়োজক কমিটির সদস্য সচিব কাজী আক্তার হোসেন বলেন, পহেলা জুলাই শনিবার সকাল ৮টায় পিএন স্কুল প্রাঙ্গণে উপস্থিতির পর নিবন্ধনকৃতদের মাঝে গেঞ্জি ও ক্যাপ বিতরণ করা হবে। এরপর সকাল সাড়ে ৯টায় সকলকে নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিদ্যালয় প্রাঙ্গণে এসে শেষ হবে। সেখানেই সকালের নাস্তা শেষে সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ অনুষ্ঠানে বক্তব্য রাখবেন সাবেক সিনিয়র শিক্ষার্থীরা। দুপুরে প্যাকেটজাত খাবার বিতরণ করা হবে। সন্ধ্যায় ভারতীয় ও সাতক্ষীরার জনপ্রিয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন রয়েছে।

মিলন মেলা আয়োজক কমিটির আহ্বায়ক শেখ আজহার হোসেন বলেন, সাবেক শিক্ষার্থীদের নিয়ে কয়েক দফায় আলোচনার মাধ্যমে মিলন মেলা আয়োজনের বিষয়ে সকল সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। ঐ দিন বিদ্যালয়ের ইতিহাসে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে সর্ববৃহৎ মিলন মেলা অনুষ্ঠিত হবে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!