শুক্রবার , ৩০ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

এবার অপু বিশ্বাসের সিনেমা দেখার আহ্বান শাকিবের

প্রতিবেদক
admin
জুন ৩০, ২০২৩ ৭:৫৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘লাল শাড়ি’। এর মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজকের খাতায় নাম লিখিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

যার কারণে এই সিনেমার প্রতি শুভকামনা জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এছাড়াও অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র এটি।

শুক্রবার (৩০ জুন) নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে শাকিব লিখেছেন, এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।’

এই অভিনেতা আরও লেখেন, যতদূর শুনেছি, ‘লাল শাড়ি’র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায় এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে ‘প্রিয়তমা’র পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

শাকিবের এই পোস্টে ভক্তরাও অপু বিশ্বাসের সিনেমার জন্য শুভকামনা জানাচ্ছেন। সেইসঙ্গে অনেকেই ঢালিউডের একসময়ের জনপ্রিয় এই জুটিকে ফের পর্দায় দেখতে চাইছেন।

‘লাল শাড়ি’ সিনেমায় অপুর বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছে সাইমন। এতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু ও শাহেদ আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!