শুক্রবার , ২৪ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

টাক মাথার অভিনেত্রী রুক্মিণী!

প্রতিবেদক
the editors
মে ২৪, ২০২৪ ১০:০৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: টলিউডে বেশ কিছু হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। বিশেষত তিনি দেবের নায়িকা বা বান্ধবী হিসেবেই বেশি পরিচিতি। এমনকি, যে ক’টি সিনেমায় কাজ করেছেন, তার মধ্যে বেশিরভাগ দেবের বিপরীতে।

এবার জিৎ ও রুক্মিণী অভিনীত কমেডি ছবি ‘বুমেরাং’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ৭ জুন। বৃহস্পতিবার (২৩ মে) রুক্মিণী তার ফেসবুকে পেজে সিনেমা টাক মাথার ছবি শেয়ার করেছেন।

ওই ছবিতে নীল চোখ এবং গোলাপী ঠোঁট সহ একটি অফ-শোল্ডার কালো টপ পরে নিশা-রুপী রুক্মিনীকে দেখা যাচ্ছে। গল্পে নিশা জিৎ এর চরিত্র সমর সেন দ্বারা তৈরি।

পোস্টের ক্যাপশনে রুক্মিণী লেখেন,‘বুম! বুমেরাং ! P.S : এটি ফটোশপ বা এআই নয়। যদিও নিশা একটি এআই জেনারেটেড হিউম্যানয়েড!’

সেই পোস্টে বৃষ্টি নামে এক ভক্ত লিখেছেন, ‘ছোটবেলায় গরমকালে এটাই আমার হেয়ার স্টাইল ছিল।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে রুক্মিণী বলেন, ‘মেকআপ নিতে প্রত্যেকদিন ৩ ঘণ্টা সময় লেগে যেত। তবে টাক মাথা কোনওভাবেই আমর আত্মবিশ্বাসে প্রভাব ফেলতে পারেনি। নিজেকে তো বিদেশি সুপার মডেল লাগছিল। কত যে ছবি তুলিয়েছি সেদিন।’

রুক্মিণীর ক্যারিয়ারে বড় চমক হতে চলেছে এই ছবি। প্রথমবার দ্বৈত চরিত্রে কাজ করতে চলেছেন তিনি। ব্যুমেরায়-এ তার একটি চরিত্র সাধারণ মেয়ের, অন্যটি এক রোবটের। আর এই রোবটের চরিত্রের জন্যই টাক মাথা।

তাকে ভবিষ্যতে দেখা যাবে নটী বিনোদিনী আর দ্রৌপদী হিসেবে। দুটি ছবিরই পরিচালক রামকমল মুখোপাধ্যায়। খুব সম্ভবত জুন-জুলাইয়ের পর মুক্তি পাবে ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!