মঙ্গলবার , ৪ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে এক পরিবারের সবাইকে অচেতন করে নগদ টাকাসহ ৮ ভরি স্বর্ণালংকার লুট

প্রতিবেদক
the editors
জুলাই ৪, ২০২৩ ৪:৫৩ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট: সাতক্ষীরার শ্যামনগরে খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে বাড়ির সবাইকে অচেতন করে নগদ টাকাসহ ছয় লক্ষাধিক টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (৩ জুলাই) দিবাগত রাতে উপজেলার দেওলদিয়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল আহাদের বাড়িতে এ ঘটনা ঘটে।

অচেতন হয়ে পড়া ওই পরিবারের ছয় সদস্যকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও মঙ্গলবার দুপুর পর্যন্ত আব্দুল আহাদের জ্ঞান ফেরেনি।

চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আহাদের ছেলে তুহিন হোসেন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ১০টার দিকে রাতের খাবার খেয়ে তারা সকলে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে গ্রামবাসীর ডাক চিৎকারে জ্ঞান ফিরলে তারা বুঝতে পারেন তাদের অচেতন করে আট ভরি স্বর্ণালংকারসহ নগদ প্রায় ৯২ হাজার টাকা এবং তার ব্যবহৃত দেড় লাখ টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা।

স্যামসাং কোম্পানির ডিস্ট্রিবিউটর তুহিন আরও জানান, তাদের ধারণা রান্না করা ভাতের উপর পাউডার জাতীয় কিছু ছিটিয়ে দেয়া হয়। পরক্ষণে পরিবারের সদস্যরা ঐ ভাত খেয়ে অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা দরজা ভেঙে ভিতরে ঢুকে লুটপাট করে।

অচেতন হয়ে পড়ায় তাকেসহ পিতা আব্দুল আহাদ, মা সাইদা খাতুন মিনি, স্ত্রী মাইশা, বোন সুমা ও ভাগ্নি মানহাকে স্থানীয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় তিনি অজ্ঞাত নাম পরিচয়ের ব্যক্তিদের বিরুদ্ধে শ্যামনগর থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মিলন হোসেন জানান, একদিন অতিবাহিত না হলে কাউকে শংকামুক্ত বলা যাবে না। তবে বাকিদের অবস্থা উন্নতির দিকে থাকলেও আব্দুল আহাদের এখনো জ্ঞান ফেরেনি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বলেন, ঘটনাটি লোকমুখে শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। #

৪.৭.২০২৩

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!