বুধবার , ১ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট ফেস্ট উদযাপন

প্রতিবেদক
the editors
মার্চ ১, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ

ওমর ফারুক ডলফিন: রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে উদযাপিত হয়েছে ম্যানেজমেন্ট ফেস্ট।

বুধবার (১ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন ২-এ ম্যানেজমেন্ট বিভাগের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে দিয়ে শুরু হয় এই ফেস্ট।

পরবর্তীতে ম্যানেজমেন্ট বিভাগের নবীন শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। এসময় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের চেয়ারম্যানসহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকেলে ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। তিনি বলেন, বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় প্রযুক্তিগত ও নবউদ্ভাবনের জন্য সাফল্যের পথে ধাবিত হচ্ছে। আজ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগ আয়োজিত ফেস্টে প্রযুক্তি ও নবউদ্ভাবনের সেই প্রতিচ্ছবি ফুটে উঠেছে।

আলোচনা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে নাচ, গান, অভিনয়, নাটক মঞ্চস্থ হয়। সবশেষে শিক্ষার্থীদের জন্য র‍্যাফেল ড্র এবং পুরস্কার বিতরণ করা হয়।

ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শারমিন আক্তারের আহ্বানে বিভাগের চেয়ারম্যান হাবিবুর রহমানের সভাপতিত্বে সার্বিক এই আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ফখরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!