বুধবার , ৫ জুলাই ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

থেমেছে বৃষ্টি, চলছে মাঠ শুকানোর কাজ

প্রতিবেদক
admin
জুলাই ৫, ২০২৩ ৪:০৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: তামিম ইকবালের বিদায়ের পর দ্রুত বিদায় নেন লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত। মাঠে যখন ব্যাট চালাচ্ছিলেন তৌহিদ হৃদয় ও সাকিব আল হাসান।
তখনই নামে বৃষ্টি। ৩:৪৩ মিনিটে থামতে শুরু করেছে যদিও। মাঠ শুকানোর কাজ চলছে। কাভার সরানো হয়েছে। ৪:১০ মিনিটে মাঠে গড়াবে খেলা। কোনো ওভার কর্তন করা হয়নি অবশ্য।

বৃষ্টি আসার আগ পর্যন্ত ১৫ ওভার ১ বলে ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৮৪ রান।

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আফগানরা।

আগে ব্যাট করতে নেমে সাবধানী শুরুর পরও বেশিক্ষণ টিকতে পারেননি তামিম। ইনিংসের সপ্তম ওভারে আফগান পেসার ফজলহক ফারুকির বলে থার্ড ম্যান অঞ্চলে কাট করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে জমা হয় উইকেটকরক্ষক রহমনুল্লাহ গুরবাজের গ্লাভসে। ড্রেসিংরুমে ফেরার আগে ২১ বলে ১৩ রান করেছেন তামিম।

দ্বাদশ ওভারের দ্বিতীয় বলে মুজিব উর রহমানের বল উড়িয়ে মারেন লিটন। তবে ব্যাটে-বলে টাইমিং ঠিকঠাক না হওয়ায় ক্যাচ উঠলে রহমত শাহ সেটি লুফে নেন। ৩৫ বলে ২ চার ও এক ছক্কায় ২৬ রান করে বিদায় নেন তিনি। কিছুক্ষণ পর নিজের প্রথম ওভার করতে আসেন মোহাম্মদ নবি। তার প্রথম বলই লেগে মারতে গিয়ে মোহাম্মদ সালিমের হাতে ক্যাচ তুলে দেন শান্ত। এর আগে তিনি খেলে যান ১৬ বলে ১২ রানের ইনিংস।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!