সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

বিট পুলিশিং সমাবেশে আহবান: মাদক জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে পুলিশকে তথ্য দিন

প্রতিবেদক
the editors
জুলাই ১৭, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে সচেতন নাগরিকসহ সকলের প্রতি আহবান জানিয়েছেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. আতিকুল ইসলাম।

সোমবার বিকেলে উপজেলার গাজীরহাট বাজারে দেবহাটা থানা পুলিশ আয়োজিত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ আহবান জানান।

দেশ ও মানুষের নিরাপত্তা নিশ্চিতসহ সব ধরনের অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে সাতক্ষীরা পুলিশ বরাবরের মতো কঠোর অবস্থানে রয়েছে উল্লেখ করে আতিকুল ইসলাম আরও বলেন, ২০১৩-১৪ সালে রাজনৈতিক একটি গোষ্ঠী সাতক্ষীরাকে প্রায় অকার্যকর করে তুলেছিল। সেসময় জেলায় জঙ্গীবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড ব্যাপক হারে বেড়ে গিয়েছিল। সেই চরম মুহূর্তে জেলা পুলিশের তৎপরতায় সাতক্ষীরায় ফের শান্তি ফিরেছে। শুধু তাই নয়, সীমান্তবর্তী জেলা হওয়ায় একসময় এখানে মাদকের ছড়াছড়ি ছিল। জেলা পুলিশের কঠোর অবস্থানের কারণে আজ এখানে মাদকের বিকিকিনি ও সেবন অনেকাংশেই কমেছে। তিনি বলেন, সাধারণ মানুষের মধ্যে সচেতনতাবোধ সৃষ্টি না হলে কেবলমাত্র পুলিশের পক্ষে এধরনের অপরাধ নিয়ন্ত্রণ সম্ভব হবে না। তাই দল, মত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সাতক্ষীরাকে মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত করতে সকলের সহযোগিতা এবং পুলিশ ও জনতা ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই গোলাম আজম ও এসআই অরুবা সুলতানা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!