বুধবার , ৫ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ফল ব্যবসায়ী বনমালী হত্যার প্রতিবাদে কয়রায় মানববন্ধন

প্রতিবেদক
the editors
জুলাই ৫, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলরার কয়রা উপজেলার ৬নং কয়রা সর্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি খুলনার কদমতলা বাজারের মেসার্স পদ্মা ফল ভান্ডারের মালিক বনমালী মন্ডলকে গত ২৫ জুন দুপুরে গুম করে পরিকল্পিতভাবে হত্যার পর ২৬ জুন সকাল ৭টার দিকে রেলস্টেশনের পাশে ফেলে রাখে দুর্বৃত্তরা। পরিবাবের দাবি ব্যবসায়িক দ্বন্দের জের ধরে প্রতিপক্ষের ব্যবসায়ীরা তাকে হত্যা করে। এ ঘটনায় খুলনা রেলওয়ে থানায় ৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে তার পরিবার।

পরিকল্পিত এ হত্যার সাথে জড়িতদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বুধবার মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

কয়রা গোবিন্দ জিউ ঠাকুর মন্দিরের মাঠে ৬নং কয়রার সকল মন্দির কমিটি ও এলাকাবাসী আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য হরেন্দ্রনাথ সরকার, শিক্ষক সুজিত কুমার রায়, রনজিত কুমার বাইন, অসিত কুমার মন্ডল, উপজেলা যুব ঐক্য পরিষদের সভাপতি শিক্ষক অরবিন্দ কুমার মন্ডল,সমাজসেবক গোষ্টবিহারী রায়, পরিমল মন্ডল, বনমালীর স্ত্রী শ্রীমন্তী মন্ডল, কেশব মন্ডল, কনিকা মন্ডল প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, বনমালীর প্রতিপক্ষ খুলনার ঘোষ টেড্রার্সের মালিক অমিত ঘোষের সাথে ব্যবসায়িক দ্বন্দ্বের কারণে তাকে খুলনা ছাড়ার হুমকি দেওয়া হয়েছিল। এরই জের ধরে বনমালীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!