শনিবার , ৪ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আশাশুনিতে চাঁদাবাজি করতে গিয়ে পিরোজপুর থানার এএসআই রুবেল হোসেনসহ পাঁচজন গ্রেফতার

প্রতিবেদক
the editors
মার্চ ৪, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় চাঁদাবাজির অভিযোগে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেনসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, ৮ রাউন্ড গুলিসহ একটি ম্যাগাজিন, দুটি হ্যান্ডকাপ ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

জেলার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রাম থেকে আটক করার পর শনিবার (৪ মার্চ) বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের আব্দুল আলিম সানার ছেলে পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন (৩০), পিরোজপুর সদর থানার পান্তাডুবি গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেন (৩৫), একই গ্রামের আনোয়ার শিকদারের ছেলে সোহেল শিকদার (৩৩), একই থানার চরলোহারকাটি গ্রামের ইউনুচ মৃধার ছেলে আবুল কালাম মৃধা (৩৫) ও গাড়ী চালক পূর্ব শিকারপুর গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩২)।

এছাড়া সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের মৃত গণি মিস্ত্রীর ছেলে নজরুল ইসলাম পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয় একাধিক নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, পিরোজপুর সদর থানার এএসআই রুবেল হোসেন তার তিন সঙ্গীকে নিয়ে একটি প্রাইভেটকারে চড়ে শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমান ওরফে আশিকের বাড়িতে যায়। এসময় নিজেকে ঢাকার সাইবার ক্রাইমের একজন র‌্যাব অফিসার পরিচয় দিয়ে ওয়ান লাইনে জুয়ার ব্যবসা করার অভিযোগ তুলে আশিকের কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদার টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে এএসআই রুবেল হোসেন তার কাছে থাকা হ্যান্ডক্যাপ বের করে গ্রেফতারের জন্য আশিকের হাতে লাগানোর চেষ্টা করে। এসময় সন্দেহ হলে গ্রামবাসী এএসআই রুবেল হোসেনসহ তার অপর তিন সঙ্গি মনির হোসেন, সাহেল শিকদার, কালাম মৃধা ও গাড়ী চালক সাইফুলকে আটক করে গণপিটুনি দেয়। ক্ষুব্ধ গ্রামবাসী এসময় দু’টি হ্যান্ডক্যাপ ও রুবেলের কাছে থাকা রিভলবরের ৮টি গুলিসহ ম্যাগজিন ছিনিয়ে নেয়।

গণপিটুনি শেষে একপর্যায় রাত সাড়ে ৯টার দিকে তাদেরকে আশাশুনি থানা পুলিশে সোপর্দ করা হয়। এসময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি এক্স করোলা প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ, ১৯-৬৩৯০)। পরে শনিবার সকালে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ খোয়া যাওয়া দু’টি হ্যান্ডক্যাপ ও ৮ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার করে। এঘটনায় সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কল্যাণপুর গ্রামের রওশন আলী মোল্যার ছেলে আশিকুর রহমান ওরফে আশিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাঁদাবাজির অভিযোগ গ্রামবাসী এএসআই রুবেল হোসেনসহ পাঁজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এঘটনায় আশিকুর রহমান বাদি হয়ে আটক ৫জন সহ একজনকে পলাতক দেখিয়ে শনিবার (৪ মার্চ) একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৬। এঘটনায় ২টি হ্যান্ডক্যাপ, একটি রিভলবর ও ৮রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন এবং আসামীদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। আদালতের মাধ্যমে আসামিদের সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!