রবিবার , ১৬ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

হিন্দি সিনেমায় বাংলা গান (ভিডিও)

প্রতিবেদক
admin
জুলাই ১৬, ২০২৩ ১১:৩৭ পূর্বাহ্ণ

গুগল নিউজ: কিছুদিন আগে এক হিন্দি ছবির ট্রেলারে শোনা যায় জনপ্রিয় বাংলা স্লোগান ‘খেলা হবে’। এবার অন্য একটি ছবিতে অভিনেত্রী জেনেলিয়া ডি’সুজাকে ঠোঁট মেলাতে দেখা গেল জনপ্রিয় ফোক গান গেলোমালে গোলেমালে ‘পিরিত করো না’ গানের সঙ্গে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

মুক্তিপ্রতক্ষীত ছবি ‘ট্রায়াল পিরিয়ড’-এ যুক্ত করা হয়েছে গানটি। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল এবং দেব নেগী। সুর করেছেন কৌশিক ও গুড্ডু। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে গানটি। এ প্রসঙ্গে ছবিটির নির্মাতা আলেয়া বলেন, ‘একজন লড়াকু মায়ের গল্পের সঙ্গে এই গানটার মূল ভাবনা মিলে যায়। সেই ভাবনা থেকেই এই গানটিকে ছবিতে ব্যবহার করেছি।’

তিনি আরও বলেন, দীর্ঘ সময় ধরে এই গানটা সহজেই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে। তাছাড়া এই গানের মধ্যে দিয়ে বাঙালি সংস্কৃতি ফুটে উঠেছে। আশা করি, জেনেলিয়াকে এই নতুন অবতারে দর্শক পছন্দ করবেন।

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জেনেলিয়া ডি’সুজা ও মানব কউল। এতে সিঙ্গল মাদার হিসেবে দেখা যাবে জেনেলিয়াকে। সন্তানের আবদারে মানবকে বাবা সাজিয়ে এক মাসের জন্য পরিবারে নিয়ে আসেন তিনি। তারপর থেকে শুরু হয় একের পর এক পট পরিবর্তন। দীপাবলির প্রেক্ষাপটে পারিবারিক অনুষ্ঠানে শুটিং করা হয়েছে গানটির।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!