সোমবার , ৬ মার্চ ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলি, একজন গুলিবিদ্ধ, অস্ত্র-গুলি উদ্ধার

প্রতিবেদক
the editors
মার্চ ৬, ২০২৩ ১১:৩৭ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এঘটনায় ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে। এসময় আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। আহত হয়েছে পুলিশের চার সদস্য।

সোমবার (৬ মার্চ) ভোররাতে সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোটার মোড়ে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশির এর ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতয়ালী থানার মেল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের ছেলে সাইদুল ইসলাম (৬০), ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আব্দুল ওহাব এর ছেলে আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আব্দুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান (২৮)।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান বলেন, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা পরিবহনে ডাকাতির লক্ষ্যে কিছু দুর্বৃত্ত প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোয়ার্টার মোড়ে পৌঁছে রাস্তার পাশে দাড়িয়ে থাকা দুটি প্রাইভেটকার কে চ্যালেঞ্জ করি। এসময় প্রাইভেট কার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। জবাবে পুলিশও পাল্টা গুলে ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযানকালে তিনি নিজে, কলারোয়া থানার ওসি, এএসআই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!