রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে আ.লীগের বিক্ষোভ

প্রতিবেদক
the editors
জুলাই ৩০, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ

সুলতান শাহজান: বিএনপির চলমান আন্দোলনকে অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি ও সহিংসতা আখ্যা দিয়ে এর প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

রোববার (৩০ জুলাই) বিকালে শ্যামনগর উপজেলা সদরের জেসি কমপ্লেক্স চত্বরে বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। পরে একটি বিশাল বিক্ষোভ মিছিল উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারো জেসি কমপ্লেক্স চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দার এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলন।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদা খানম মেধা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ.কে.এম জাফরুল আলম বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন, স.ম আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, প্রভাষক ওলিউর রহমান, প্রচার সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ-জামান সাঈদ, আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস খালেদা আইয়ুব ডলি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাফিজ সরদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব বাবু, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক এস.এম কামরুল হায়দার নান্টু, সদস্য সচিব গোলাম মোস্তফাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে দেশব্যাপী বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের তীব্র প্রতিবাদ জানিয়ে নেতাকর্মীদের প্রতি রাজপথে থাকার আহ্বান জানান আওয়ামী লীগের নেতারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!