বৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ছেলের জন্মদিনে দীর্ঘ ‘চিঠি’ পড়ে শোনাবেন পরীমণি

প্রতিবেদক
admin
আগস্ট ১০, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ঢালিউডের আলোচিত দম্পতি অভিনেতা শরীফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি দম্পতির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন আজ। দিনটিকে ঘিরে আয়োজনের কমতি রাখেননি পরী।

তবে জন্মদিনে উপহারের বিষয়টি সারপ্রাইজ রাখতে চেয়েছেন এই নায়িকা। পরীর কথায়, কত কিছুই তো করেছি। কিছুটা সারপ্রাইজ থাকুক। এটুকু বলতে চাই, ছেলের জন্য দীর্ঘ চিঠি লিখেছি। আজ চিঠি পড়ে শোনানো হবে। ছেলে বড় হয়ে দেখুক ওর জন্য কত কী করেছি! দিনটি স্মরণীয় করতেই এমন আয়োজন।

ছেলেকে লেখা চিঠির বিষয়ে পরীমনি বলেন, যখন জেলে ছিলাম তখন নানু একটি চিঠি লিখেছিলেন। আমিও নানুকে লিখেছিলাম। ওটাই ছিল সর্বশেষ চিঠি লেখা। এবার লিখলাম ছেলের জন্য।

পরীর পদ্মর জন্মদিনের আজকের আয়োজনে পরীমনির সহকর্মী ও কাছের মানুষজন নিমন্ত্রণ পেয়েছেন। এছাড়া তার নানুর পরিবারের সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে। তিনি বলেন, বাসায় সাত দিন ধরে উৎসব চলছে। খুব আনন্দে সময় কাটছে। সবাই মিলে ভীষণ মজা করছি। কী যে ভালো লাগছে!

তাছাড়া জন্মদিনকে উপলক্ষ্যে বাসায় আত্মীয় স্বজন এসেছেন জানিয়ে পরী বলেন, নানু তো আছেনই। এছাড়া নানুর সম্পর্কের সব আত্নীয় এখন আমার বাসায়। অনেকদিন পর আমরা একত্রিত হয়েছি। শুধু মাত্র ছেলের জন্মদিনকে কেন্দ্র করে।

এদিকে ছেলের প্রথম জন্মদিনকে ঘিরে কোথাও দেখা যাচ্ছে না বাবা শরিফুল রাজকে। জানা গেছে, তিনি এখন ভারতে আছেন। আক্ষেপের সুরে পরীমণি বলেন, ‘আজ আমি একা। রাজ্যর প্রথম জন্মদিন এটি। অনেক বড় আয়োজনের পরিকল্পনা ছিল। আমি একা একা সেটি পারলাম না। যতটুকুই করেছি, পুরো আয়োজনই আমার একহাতে করতে হয়েছে। আমি ক্লান্ত! বাবুর প্রথম জন্মদিনের অনুষ্ঠানটি আরও সুন্দর হতে পারত। মা–বাবার সঙ্গে রাজ্যর প্রথম জন্মদিনের ফ্রেমটা কত সুন্দর হতে পারত!’

উল্লেখ্য, ২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুল রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন এই জুটি। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন পরী। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!