শনিবার , ১১ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালায় বণিক সমিতির নির্বাচন: কাজী মারুফ সভাপতি, লিয়াকত সম্পাদক

প্রতিবেদক
the editors
মার্চ ১১, ২০২৩ ৮:০৭ অপরাহ্ণ

ইলিয়াস হোসেন/ইমরান রাব্বি: সাতক্ষীরার তালা বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে কাজী মারুফ সভাপতি এবং কাজী লিয়াকত হোসেন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।
এদের মধ্যে সাধারণ সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় কাজী লিয়াকত বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শনিবার (১১ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে তালা ব্রজেন দে উচ্চ বিদ্যালয়ে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।

ভোট গণনা শেষে বণিক সমিতির নির্বাচন কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ ফলাফল ঘোষণা করেন। এতে ৮০৮ জন ভোটারের মধ্যে ৭০৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে ৩৯৯ ভোট পেয়ে জয় লাভ করেন কাজী মারুফ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেজাউল ইসলাম রেজা ২৮৯ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে দীনবন্ধু দাশ ৩৭০ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল হোসেন ৩১১ ভোট পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন ৪০৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসান মুন্সী ২৭১ ভোট পেয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে খায়রুল ইসলাম ৩৬৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নন্দ লাল ঘোষ ৩০৩ ভোট পেয়েছেন।

এছাড়া নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ-সভাপতি পদে সরদার কবির আহমেদ, সহ সভাপতি পদে আঃ হামিদ রানা, দপ্তর সম্পাদক মোঃ হারুন, প্রচার সম্পাদক সাঈদ সম্রাট, ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে মহিবুল্লাহ ইসলাম মহিব নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!