শনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ইংল্যান্ডের কাছে পাত্তাই পেল না নিউজিল্যান্ড

প্রতিবেদক
Shimul Sheikh
সেপ্টেম্বর ২, ২০২৩ ১:৪১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: জনি বেয়ারস্টো ও হ্যারি ব্রুকের দুর্দান্ত ব্যাটিংয়ে রানের পাহাড় গড়ে ইংল্যান্ড। জবাবে কোনোমতে ১০০ পার করতে পারে নিউজিল্যান্ড।

ফলে বড় জয়ে সিরিজে ব্যবধান বাড়াল ইংলিশরা।
ওল্ড ট্রাফোর্ডে গতকাল সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিক ইংল্যান্ড আগে ব্যাট করে ৪ উইকেটে ১৯৮ রানের সংগ্রহ দাঁড় করায়। পরের দারুণ বোলিংয়ে কিউইদের ১০৩ রানে অলআউট করে ৯৫ রানের জয় তুলে নেয় ইংল্যান্ড। এই জয়ে ৪ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে গেল স্বাগতিকরা।

আগে ব্যাটিংয়ে নামা ইংল্যান্ডকে বড় সংগ্রহ পাইয়ে দেওয়ার পেছনে বড় ভূমিকা রাখেন বেয়ারস্টো। তার ব্যাট থেকে আসে ৬০ বলে অপরাজিত ৮৬ রানের ইনিংস। ব্রুক খেলেন ৩৬ বলে ৬৭ রানের ঝড়ো ইনিংস। টপ অর্ডারের দুই ব্যাটার উইল জ্যাকস (১৯) ও দাভিদ মালান (০) দ্রুত বিদায় নেওয়ার পর বেয়ারস্টো ও ব্রুকসের তৃতীয় উইকেট জুটিতে আসে ১৩১ রান।

পরে ব্যাট করতে নেমে তরুণ ইংলিশ ফাস্ট বোলার গাস অ্যাটকিনসনের তোপের মুখে পড়ে নিউজিল্যান্ড। অভিষেকেই মাত্র ২০ রান খরচে ৪ উইকেট নেন তিনি। প্রথম ওভারেই কিউই ওপেনার ডেভন কনওয়েকে বিদায় করেন অ্যাটকিনসন। সেই থেকে নিয়মিত বিরতিতে চলে উইকেট পতনের মিছিল। সর্বোচ্চ ৩৯ রান আসে টিম সেইফার্টের ব্যাট থেকে। এছাড়া বলার মতো রান পান কেবন গ্লেন ফিলিপস (২২)। বল হাতে ১৮ রানে ২ উইকেট নিয়েছেন ইংলিশ লেগ স্পিনার আদিল রশিদ।

আগামী রোববার এজবাস্টনে সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!