মঙ্গলবার , ১২ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় ১৯জন ডেঙ্গু আক্রান্ত, শ্যামনগরে একজনের মৃত্যু

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৫:৩১ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট: সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় আরো ১৯জন ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। এদিকে শ্যামনগরে ডেঙ্গু আক্রান্ত হয়ে আবুল কালাম (৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার রাত ৩টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে দু’দিন ধরে জ্বরে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন থাকার পর সোমবার রাত ১০টার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তিনি শ্যামনগর উপজেলার হাঙলভাঙি গ্রামের মানিক গাইনের ছেলে।

নিহতের শ্যালক সাইদুল ইসলাম জানান, আবুল কালাম দুই দিন ধরে অনেক বেশি জ্বরে আক্রান্ত ছিল। সোমবার বিকালে শারীরিকভাবে কিছুটা সুস্থ অনুভব করে বাড়ির সামনের দোকানে যায়। সেখানে হঠাৎ মাথা ঘুরে পড়ে যাওয়ার পর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাত তিনটার দিকে আবুল কালামের মৃত্যু হয় জানিয়ে তিনি বলেন, চিকিৎসকরা মৃত্যুর কারণ হিসেবে ডেঙ্গুজ্বরের কথা উল্লেখ করেছেন।

শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জহুরুল হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকালে জানাযা শেষে আবুল কালামকে দাফন করা হয়। পেশায় রাজমিস্ত্রি ঐ ব্যক্তির দুই সন্তান রয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!