বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আ’লীগের দোয়া মাহফিল

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: মহানবী হযরত মুহাম্মদ (সা.) এঁর জন্মদিন এবং ওফাত দিবস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাতক্ষীরা রেড ক্রিসেন্ট সোসাইটির মিলনায়তনে জেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি, বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন ও শাহানা আকতার বুলু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন ও আতাউর রহমান, দপ্তর সম্পাদক হারুন উর রশিদ, জেলা আওয়ামী লীগের নেতা লায়লা পারভীন সেঁজুতি, এসএম শ‌ওকত হোসেন, শিমুল শামস, নাজমুন নাহার মুন্নি, ইসমত আর, কোহিনুর ইসলাম, সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, শেখ নাসেরুল হক, মনসুর আহমেদ, আজহারুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাহাদাৎ হোসেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!