শুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাবেক সভাপতি আনিছুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১০:৩৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা জেলা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাবেক সভাপতি ডা. আনিছুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বাদ আসর ইটাগাছা ওয়াপদা মোড়ের সেবা চিকিৎসালয়ে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মরহুম ডাক্তার আনিছুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মো: মঈনুদ্দীন। এরআগে মরহুম ডাক্তার আনিছুর রহমানের কর্মজীবন ও ইসলামের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন সিএন্ডবি জামে মসজিদের খতিব মাওলানা মো. রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মো. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক গ্রাম ডা. আব্দুল গফ্ফার, মরহুমের বড় ছেলে মো: রবিউল ইসলাম, ছোট ছেলে মো: আমিনুর রহমান, মরহুম ডাক্তার আনিছুর রহমানের সহকারী ও সেবা চিকিৎসালয়ের বর্তমান পরিচালক গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি সাতক্ষীরা জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক গ্রাম ডা. অনির্বান সরকারসহ বিভিন্ন অঞ্চল থেকে আগত গ্রাম ডাক্তার ও বিভিন্ন ওষুধ কোম্পানির প্রতিনিধিবৃন্দ।

এরআগে মরহুম ডা. আনিছুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতিবছরের ন্যায় ২৬ ও ২৭ সেপ্টেম্বর দুই দিনব্যাপী ফ্রি চিসিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

উল্লেখ্য, ডা. আনিছুর রহমান সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, দৈনিক পত্রদূত পত্রিকার চিফ রিপোর্টার এবং দি বাংলাদেশ নিউজ ও বাংলাদেশের খবরের সাতক্ষীরা প্রতিনিধি আব্দুস সামাদের শ^শুর। তিনি ২০১২ সালের ২৭ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!