সোমবার , ২ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

প্যারিসে সোনালী ঐশ্বরিয়া, সঙ্গে উড়ো চুমু

প্রতিবেদক
the editors
অক্টোবর ২, ২০২৩ ৫:৫৪ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: মাস খানেক পরই জীবনের হাফ সেঞ্চুরিতে পা দেবেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু এখনও তার রূপ-সৌন্দর্যে মুগ্ধ হয় আট থেকে আশি সকলে। সম্প্রতি প্যারিসের একটি আয়োজনেও নিজের চিরচেনা গ্ল্যামারের মোহ বজায় রাখলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

আয়োজনটি ছিল ‘প্যারিস ফ্যাশন উইক’। সেখানে র‍্যাম্পে হেঁটে আবারও বুঝিয়ে দিলেন, তিনি অনন্যা। এ দিন তার পরনে ছিল সোনালী রঙের একটি চোখ ধাঁধানো পোশাক। খোলা চুলেও রেখেছেন সোনালী আবহ। তার উপস্থিতিতে মুহূর্তেই যেন দ্যুতি ছড়িয়ে পড়ে চারপাশে।

তবে উচ্ছ্বাস-উন্মাদনা বাড়তি মাত্রা পায় ঐশ্বরিয়ার উড়ো চুমুতে। যেটা উপস্থিত ভক্তদের উদ্দেশে ছুঁড়েছেন তিনি। শুধু তাই নয়, মিষ্টি হাসির সঙ্গে চোখও মেরেছেন। তার মোহনীয় ছবিগুলো এখন ভেসে বেড়াচ্ছে বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্মের দেয়ালে দেয়ালে।

এবারের প্যারিস ফ্যাশন উইকে বচ্চন পরিবারের আরেক সদস্যের অভিষেক হয়েছে। তিনি নভ্যা নভেলি নন্দা। তিনি অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চনের মেয়ে। নভ্যাকে উৎসাহ দেওয়ার জন্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার মা শ্বেতা ও দাদি জয়া বচ্চন।

প্রসঙ্গত, ঐশ্বরিয়াকে সর্বশেষ বড় পর্দায় দেখা গেছে তামিল সিনেমা ‘পন্নিয়িন সেলভান ২’ সিনেমায়। গেলো এপ্রিলে মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। কিংবদন্তি মণিরত্নম নির্মিত ছবিটিতে ঐশ্বরিয়ার সঙ্গে আছেন বিক্রম, জয়াম রবি, কার্থি, তৃষা কৃষ্ণা প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!