শুক্রবার , ৩ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে আওয়ামী লীগের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

প্রতিবেদক
the editors
নভেম্বর ৩, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ

বিলাল হোসেন: সাতক্ষীরার শ্যামনগরে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ শ্যামনগর উপজেলা শাখার আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জগলুল হায়দারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ জাফরুল আলম বাবু, সহসভাপতি অসীম কুমার মৃধা ও যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক মোশারফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মুজিবর রহমান সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, রমজাননগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা (বাবু), পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আতাউর রহমান, উপজেলা তাঁতী লীগের আহবায়ক মনিরুজ্জামান মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায় মো: আব্দুর রফিক, শ্যামনগর মটর শ্রমিকের সভাপতি সাবের মিস্ত্রী, মহিলা নেত্রী সুফিয়া বেগম প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত করেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিএম আকবর কবীর।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!