সোমবার , ১৩ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্রেয়া ঘোষালের সঙ্গে গাইবেন আসিফ

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৩, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বাংলা গানের যুবরাজ খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবর। তিনি এখনো নিয়মিত গান ও মিউজিক ভিডিও করছেন। তরুণ ও উদীয়মান শিল্পীদের সঙ্গে তিনি কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন।

এবার আসিফ ভারতের নতুন প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষালের সঙ্গে গান গাওয়ার ঘোষাণা দিলেন। বিষয়টি আসিফ নিজেই তার ফেসবুকে নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে এক স্ট্যাটাসে আসিফ আকবর লেখেন, সাউন্ডটেকের সুলতান মাহমুদ বাবুল ভাইয়ের উৎসাহে ভারতের প্রখ্যাত শিল্পী কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গে ‘মিলন’ নামে একটি ডুয়েট অ্যালবাম হয়েছিল ২০০৩ সালে। মনোয়ার হোসাইন টুটুল ভাইয়ের সুরে সেসব গান আজও মানুষের ভালো লাগার তালিকায় আছে।

আসিফ আরও লেখেন, শ্রেয়া ঘোষাল তখন ছোট ছিলেন। বিগত দেড় দশকে তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। পাঁচবার ভারতীয় জাতীয় পুরস্কার পাওয়া শ্রেয়া ঘোষালের কণ্ঠের ফ্যান আমি। ভার্সেটাইল এ গায়িকার সুরে বিমোহিত সারাবিশ্ব। মাস তিনেক ধরে চলছিল শ্রেয়া আর আমার ডুয়েট গানের প্রজেক্ট নিয়ে আলোচনা। অবশেষে সিদ্ধান্ত হয়েছে একটা হিন্দি, একটা বাংলা গান রেকর্ড করা হবে।

২৪ নভেম্বর শ্রেয়া প্রথম হিন্দি গানটির ভয়েস দেবেন মুম্বাইতে। আমি গত কয়েকদিন ধরে অসুস্থ আছি, নিজেকে ফিট মনে করলে মুম্বাই গিয়েই ভয়েস দেবো।

আসিফ আশা করছেন তার ভক্তদের ভালো কিছু উপহার দিতে পারবেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!