সোমবার , ২০ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন অভিনেতা সিদ্দিক

প্রতিবেদক
the editors
নভেম্বর ২০, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। নাটকে অভিনয় ও নির্মাণের পাশাপাশি বেশ কয়েক বছর ধরে আওয়ামী লীগের মাঠের রাজনীতিতে বেশ সক্রিয়। নিজ জেলা টাঙ্গাইলের রাজনীতির বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় এ অভিনেতাকে।

২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। বিশেষ করে ঢাকা-১৭ উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে সবার নজর কেড়েছেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

আজ (২০ নভেম্বর) দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তিনি বলেন, আসন্ন ৭ জানুয়ারি-২০২৪, দ্বাদশ জাতীয় সংসদ উপলক্ষে ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ এলাকার জন্য আওয়ামী লীগের দুইটি মনোনয়ন ফরম কিনলাম।

তিনি আরও বলেন, ‘আমার জন্য দোয়া করবেন। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চাইছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই।

এদিকে কয়েক মাস আগে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন তিনি। এবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ অভিনেতা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!