শুক্রবার , ২১ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘মৎস্য কন্যা’র রূপে ধরা দিলেন তারা সুতারিয়া

প্রতিবেদক
admin
এপ্রিল ২১, ২০২৩ ৬:৩৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: সম্প্রতি একটি ফটোশুটে মৎস্যকন্যা’র রূপে ধরা দিলেন বলিউড অভিনেত্রী তারা সুতারিয়া। ফটোশুটের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী নিজেই।
তাকে দেখে মুগ্ধ নেটিজেনরা।

ছবি দেখে মনে হচ্ছে, সমুদ্রের খুব গভীরে, একটি ঝিনুকের খোলার ওপর কিছুটা ঝুঁকে বসে রয়েছেন। শরীরের ওপরের অংশে সাদা ব্রা-লেট, নিচে সাদা মাঝের লেজের মতো একটি স্কার্ট লুটিয়ে রয়েছে। মাথা থেকে লম্বা চুল পিঠ ছাপিয়ে গেছে। ঠিক যেন ‘মৎস্যকন্যা’।

ছবিগুলো পোস্ট করেছেন তারা সুতারিয়া ক্যাপশানে লেখেন ‘পানির নিচে’। সঙ্গে দিয়েছেন ঝিনুক ও মৎস্যকন্যার ইমোজি। ‘দ্য লিটল মারমেইড’-সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে এই ফটোশুট করেছেন তারা।

তারাকে দেখে মুগ্ধ নেটিজেনরা কমেন্টে লেখেন, ‘দ্য লিটল মারমেইড’। উত্তরে অভিনেত্রী লেখেছেন, ‘আমাকে অ্যারিয়েল বলতে পারেন’। প্রসঙ্গত অ্যারিয়েল হলো ডিজনি প্রিন্সেস। এটি ডিজনির একটি চরিত্র।

কেউ লেখেন, ‘দেখে মনে হচ্ছে আপনি স্বর্গে রয়েছেন। ’ কারোর কথায় ‘বাস্তবের মারমেইড’। এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

বর্তমানে ‘অপূর্ব’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তারা সুতারিয়া। নিখিল নাগেশ ভাট পরিচালিত এই সিনেমাটি একটি মেয়ের গল্প বলবে। নির্মাতার দাবি, সিনেমাতে তারাকে যেমন অবতারে দেখা যাবে তা আগে দেখা যায়নি।

২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু’ দিয়ে বলিউডে পা রাখেন তারা সুতারিয়া। অভিনয় ছাড়াও সংগীতশিল্পী হিসেবেও পরিচিতি রয়েছে তার। তারা অবশ্য ২০১২ সালে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন সংগীতশিল্পী হিসেবেই। পরে ধীরে ধীরে অভিনয়ে পা রাখেন তারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!