শুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

যৌন হয়রানির অভিযোগে ব্রাাজিল তারকার ৯ বছরের কারাদণ্ড দাবি

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৪, ২০২৩ ৩:০৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: যৌন হয়রানির অভিযোগে ব্রাজিলের ডিফেন্ডার দানি আলভেজের ৯ বছরের কারাদণ্ড দাবি করেছেন স্প্যানিশ আইনজীবীিরা। ২০২২ সালে স্পেনের বার্সালোনার একটি নাইটক্লাবে এক তরুণীকে যৌন হয়রানি করেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

একই অভিযোগে আলভেজের কাছে এক লাখ ৬৩ হাজার ডলার জরিমানা করার দাবি করেছেন আইনজীবীরা। এই অভিযোগে গত জানুয়ারিতে গ্রেফতার হওয়ার পর থেকে এখন পর্যন্ত স্পেনের কারাগারে আছেন সাবেক বার্সা তারকা।
তবে নিজের আনা এই অভিযোগ অস্বীকার করেছেন দানি। একটি টেলিভিশন সাক্ষাৎকারে নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন ব্রাজিলের সাবেক ডিফেন্ডার। আলভেজের দাবি, সম্মতির ভিত্তিতেই অভিযোগকারীর সঙ্গে যৌন আচরণ করেছেন তিনি।

অভিযোগ অস্বীকার করে গত জুনে আলভেজ বলেন, ‘সেদিন রাতে সাটন নাইটক্লাবের বাথরুমে যা ঘটেছিল তা আমার স্পষ্ট মনে আছে; যেটা ঘটেনি এবং যেটা ঘটেছে। আমি সেই নারীর সাথে জোর করে কিছু করিনি।’
তবে ৪০ বছর বয়সী সাবেক তারকা ফুটবলারের বিরুদ্ধে বিচারের দিন ধার্য করা হয়নি। যদি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়, তাহলে স্পেনের আইন অনুসারে ১৫ বছরের কারাদণ্ড ভোগ করতে হতে পারে দানি আলভেজকে।

আলভেজ একটি সফল ফুটবলার। তিনি ক্যারিয়ারে ছোটবড় ৪২টি শিরোপা জিতেছেন। তিনটি চ্যাম্পিয়নস লিগের শিরোপাও জিতেছিলেন সাবেক বার্সালোনা তারকা।

সূত্র: গোল ডট কম।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!