শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: নলতার জনসভায় স্বরাষ্ট্রমন্ত্রী

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ৬:১৫ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন: স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশের নেতৃত্ব নিরাপদ। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্র বা পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণের ভোটের মাধ্যমে। দূরদর্শিতা ও দক্ষতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে প্রসংশিত ও সমাদৃত হয়েছেন। বিএনপি-জামায়াত যতোই ষড়যন্ত্র করুক, সাধারণ জনগণ ভোটকেন্দ্রে যাবেন এবং নৌকায় ভোট দেবেন। কারণ এদেশের মানুষ আর জ্বালাও- পোড়াও আর হত্যার রাজনীতিকে সমর্থন করে না, আগামী জাতীয় নির্বাচনেও সাধারণ মানুষ শান্তির পক্ষে, উন্নয়নের পক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সাতক্ষীরা বদলে গেছে। শেখ হাসিনা সাতক্ষীরাকে বদলে দিয়েছেন। ২০১৩-১৪ সালে যে সাতক্ষীরাকে আমরা দেখেছি, সেই সাতক্ষীরা আজ শান্তি ও উন্নয়নের জেলায় পরিবর্তিত হয়েছে। যারা সেসময় সাতক্ষীরাকে উত্তপ্ত করে তুলেছিলেন, তাদের আর কখনো সেই দুঃসাহস না দেখাতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে হুশিয়ার করেন তিনি।

শনিবার বিকেলে সাতক্ষীরার নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

নলতা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় আরও বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-০৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য একে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক দোলন, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফিরোজ কামাল শুভ্র ও আ.হ.ম তারেক উদ্দীন, দপ্তর সম্পাদক শেখ হারুন-অর-রশিদ, শিক্ষা ও মানবসম্পদক বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ওসমান গনি, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী, সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি প্রমুখ। জনসভায় সভাপতিত্ব করেন নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকন।

জনসভায় জেলার সাতটি উপজেলার নেতাকর্মীসহ সকল শ্রেণিপেশার হাজার হাজার মানুষ অংশ নেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!