শুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের টোলপ্লাজায় বাসে আগুন, দগ্ধ ৩

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৪, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোলপ্লাজায় যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে তিন যাত্রী দগ্ধ হয়েছেন। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানা যায়নি।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটে। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটা অভিমুখে যাচ্ছিল ইসলাম পরিবহনের যাত্রীবাহী বাসটি। দুপুর সোয়া ১২টার দিকে ধলেশ্বরী টোলপ্লাজায় হঠাৎ বাসে আগুন ধরে যায়। এ সময় সবাই বাস থেকে নেমে পড়লেও তিনজন দগ্ধ হন। স্থানীয়রা এদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠায়। সিরাজদিখান ফায়ার সার্ভিস ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মুন্সিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা জাগো নিউজকে বলেন, দুপুরে টোল বুথে পৌঁছালে অগ্নিকাণ্ড ঘটে। প্রাথমিক ধারণা করা হচ্ছে বাসটির যান্ত্রিক ত্রুটি থেকে এ অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে।

সিরাজদিখান ফায়ার সার্ভিসের ইনচার্জ বাদল রহমান জাগো নিউজকে বলেন, খবর পেয়ে একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত বাসটি সরিয়ে নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!