শনিবার , ২৫ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ

প্রতিবেদক
the editors
নভেম্বর ২৫, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাসিয়া গ্রামের মৃত বসন্ত কুমার বিশ্বাসের ছেলে ব্রতদ্বীপ বিশ্বাসের তালবাড়িয়া মৌজার এস এ ২৩ নং খতিয়ান এর ৯৫৭ নং দাগের ১০ শতক জমি বয়ারসিং গ্রামের আজিজুল সরদার এর নিকট থেকে ২২ সালের ২ মার্চ ১২০৪ নং দলিলমূলে কোবলা করে দীর্ঘদিন ভোগ দখল করছিলেন। সম্প্রতি রাতের আঁধারে বয়সিং গ্রামের সিরাজুল ও তার পুত্র সাইফুলসহ অন্যান্যরা জবর দখলের চেষ্টায় ওই জমিতে ঘেরা বেড়া দেয়।

এ ঘটনায় ব্রতদ্বীপ এর মাতা শিবানী রানি বিশ্বাস গত ১৯ নভেম্বর জবর দখলকারীদের নামে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি বর্তমান তদন্তাধীন আছে।

এমতাবস্থায় সিরাজুল ও তার পুত্র সাইফুল বিধবা শিবানী রানী বিশ্বাস ও তার পুত্রকে অশ্লীল ভাষায় গালিগালাচসহ জীবন নাশের হুমকি দিচ্ছে। বর্তমানে তারা নিরাপত্তাহীনতায় জীবনযাপন করছে।

সরজমিনে গিয়ে স্থানীয় ইউপি সদস্য স্বপন কুমার বৈদ্য ও পার্শ্ববর্তী ইউনিয়নের ইউপি সদস্য মুকুন্দকুমার পাইকসহ স্থানীয়দের বক্তব্যে সত্যতা মিলছে।

এ ঘটনায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের শ্যামনগর উপজেলা শাখার আহবাহক বিষ্ণুপদ মন্ডল এর নেতৃত্বে একটি টিম সরজমিনে গিয়ে পর্যবেক্ষণ করে। তারা এ ঘটনার তীব্র নিন্দাসহ জবর দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!