সোমবার , ১১ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

এবার দেশে আসছে জিতের ‘মানুষ’

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১১, ২০২৩ ১০:২২ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: দেশের হলে বইছে ভারতীয় সিনেমার হাওয়া। গত সপ্তাহেই মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’। সিঙ্গেল স্ক্রিনগুলো থেকে তেমন সাড়া না পেলেও সিনেপ্লেক্সগুলোতে চলছে টিকিটের খরা। এর মধ্যে জানা গেল আগামী শুক্রবার মুক্তি পাবে টালিউড সুপারস্টার জিৎ অভিনীত ‘মানুষ’। এমনটাই জানালেন অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার নির্মাতা অনন্য মামুন। তিনি বলেন, ‘মন্ত্রণালয় থেকে মানুষ সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছি আমরা। আগামীকাল (আজ) সেন্সর বোর্ডে জমা দেব। সবকিছু ঠিক থাকলে শুক্রবার থেকে বাংলাদেশের দর্শক হলে বসে দেখতে পারবেন সিনেমাটি।’

মানুষ সিনেমায় জিতের সঙ্গে আরও অভিনয় করেছেন জিতু কমল, সুস্মিতা প্রমুখ। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। বানিয়েছেন বাংলাদেশের সঞ্জয় সমদ্দার। এ সিনেমা দিয়েই বড় পর্দায় পরিচালক হিসেবে অভিষেক হয়েছে তাঁর। ভারতে মুক্তির সময় কলকাতা গিয়েছিলেন এ নির্মাতা। সরাসরি উপস্থিত থেকেই দেখেছেন হলে দর্শকের প্রতিক্রিয়া। দেশে ফিরে জানিয়েছিলেন বাংলাদেশে হলে বসে সিনেমাটি দেখতে পেলে খুশি হবেন তিনি। অবশেষে তাঁর সেই ইচ্ছা পূরণ হচ্ছে।

গত ২৪ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছিল মানুষ। সে সময় একই দিনে সিনেমাটি বাংলাদেশে মুক্তি দিতে চেয়েছিল বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রচারণায় জিৎ ও জিতু কমলের আসার কথা শোনা যাচ্ছিল। পরে আর সেটি সম্ভব হয়নি। শেষ পর্যন্ত মানুষ বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর আগে শাহরুখ খানের ‘পাঠান’ ও ‘জওয়ান’ আমদানি করেছিল প্রতিষ্ঠানটি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!