শুক্রবার , ১৫ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়: নির্বাচনী এলাকার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরলেন দোলন

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১৫, ২০২৩ ৭:৫৯ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরার শ্যামনগরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস.এম আতাউল হক দোলন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলা সদরের বঙ্গবন্ধু সুপার মার্কেটের নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন তিনি।

এসময় আতাউল হক দোলন, উপকূলীয় মানুষের জন্য পানযোগ্য পানির টেকসই ও স্থায়ী সমাধান, টেকসই বেড়িবাঁধ নির্মাণে গ্রহণকৃত মেগা প্রকল্প দ্রুত বাস্তবায়ন, ট্রেন লাইন প্রকল্প বাস্তবায়ন, সাতক্ষীরা থেকে সুন্দরবন ও ভেটখালী পর্যন্ত ফোর লেনের সড়ক নির্মাণ, উপকূলের রক্ষাকবচ সুন্দরবন রক্ষায় কার্যকর ব্যবস্থা গ্রহণসহ নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের পরিকল্পনা তুলে ধরেন।

তিনি আরো বলেন, সুন্দর ও সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশন সর্বোচ্চ গুরুত্বের সাথে কাজ করছে। নির্বাচনকে ঘিরে সাধারণ মানুষের মাঝেও উচ্ছ্বাস বিরাজ করছে।

আতাউল হক দোলন সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় সাতক্ষীরা-৪ আসনের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.এম শফিউল আজম লেনিন, সদস্য সচিব সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, শ্যামনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রভাষক সাঈদ উজ-জামান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবু লালসহ শ্যামনগর উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!