সোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মাশরাফিকে জরিমানা

প্রতিবেদক
Shimul Sheikh
ডিসেম্বর ২৫, ২০২৩ ৬:৩১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মুর্তজাকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই আসনের আরও তিন প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ও মো. আনিসুর রহমান এ জরিমানা করেন।

সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, পোস্টার সঠিক জায়গায় না লাগিয়ে আচরণবিধি ভঙ্গের দায়ে দুপুরে মাশরাফি বিন মুর্তজাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগে গতকাল একই অপরাধে জাতীয় পার্টির ফায়েকুজ্জামান ফিরোজকে ১৫ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান। অন্যদিকে ঐক্যফ্রন্টের লতিফুর রহমানকে ৩ হাজার টাকা ও ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. মাহবুবুর রহমানকে ২ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিবুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আচরণবিধি লঙ্ঘন করায় চার প্রার্থীকে জরিমানা করা হয়েছে। একইসঙ্গে একদিনর মধ্যে প্রার্থীদের নিজ দায়িত্বে আচরণবিধি লঙ্ঘন করে যেসব পোস্টার লাগানো হয়েছে তা সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!